Start Your Earning From Now

Tuesday, January 5, 2016

SEO Bangla Tutorial -Introducing Part| আজ থেকেই শুরু হোক আপনার Online Earning Career !

আসসালামু-আলাইকুম ! আশা করে সবাই ভাল আছেন।

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পেশা হল Outsourcing, আমাদের দেশ ও পিচিয়ে নেই এই দিক দিয়ে। কিন্তু দুঃখের কথা হলেও সত্য যে সঠিক দিক নির্দেশনার  কারণে    
আমরা সেই পথ টি হারিয়ে পেলি যার কারণে আমদের অধির আগ্রহ থাকা সত্যে ও আমদের কে বেছে নিতে হয় অন্য অপ্রিয় আরেকটি পেশা,আর আমাদের সফলতার মত্রা ওখুব কম । একটি পরিসঙ্খনে দেখা যায় বাংলাদেশের Freelancer দের সফলতার % হল Only bellow ১৫%
(এই বিষয় এর উপর আমার টিউন টি দেখতে পারেন

Freelancing করবেন ? তাহলে এই টিউন টি আপনার জন্য

আমার প্রকাশিত আরেকটি টিউন

এখন ফ্রিলেঞ্ছিং কাজ শিখেও আয় করতে পারেন প্রতিদিন $3-5$ )

তাই আপনাদের কে কিছুটা Help করার জন্য আমার একটি চোট্ট প্রয়াস।
শুরু করতে যাচ্ছি Freelancing এর উপর ফ্রি Online Course !
আপনি চাইলে আমাদের YouTube Channel থেকে Video দেখে শুরু করতে পারেন আপনার Freelancing  career
আমার প্রথম এবং ২য় পর্বে যা যা থাকবে ঃ

         প্রথম পর্ব

  • Outsourcing Brief Discussion
  • Earning Through Doing Individual Jobs
  • Jobs Type
  • Our Chain Post Topics
  • About Next Tutorial

        ২য় পর্ব

  • DOMAIN & URL
  • SEO INTRODUCING
  • BASIC SEO INFORMATION
  • ON-PAGE & OFF PAGE
  • BASIC HTML TAG INTRODUCING
প্রতিটি পর্বের সাথে থাকবে Video Tutorial এবং আপনাদের প্রশ্ন উত্তর সহ বিশেষ Part
এই Tutorial টি আপনি আমার বল্গে ও পেতে পারেন
কোন জিজ্ঞাসা থাকলে আমাকে সরাসরি Inbox করুন


আপনার যে কোন কিছু জানার থাকলে কমেন্ট করে জানানোর জন্য অনুরোদ করা গেল

No comments:
Write Feedback

Labels